• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১ অপরাহ্ন |
  • English Version

জামালপুরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে ব্যবসায়ী ও কাউন্সিলরের পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

 

 

সজীব/সুজন ঃ

জামালপুরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মাদক ব্যবসা, সন্ত্রাসী কার্মকান্ড ও চাঁদাবাজীর অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার। এদিকে এসব অভিযোগ প্রত্যাখ্যান করে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু।

 

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের কাচারীপাড়ায় নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে ভূক্তভোগী পরিবার। সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন একেএম শফিকুল ইসলাম জুলহাস, একেএম তফিকুল ইসলাম, আব্দুর রাজ্জাক প্রমুখ। এ সময় বক্তারা বলেন, পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী আমাদের দোকান ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করেছে। পরিবারের সদস্যদের মারধর করে ও জীবন নাশের হুমকি দিয়েছে। সরকারের কাছে তারা পরিবারের নিরাপত্তা এবং সন্ত্রাসী কাউন্সিলরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এদিকে, দুপুরে জামালপুর পৌরসভা প্রাঙ্গনে পাল্টা সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ প্রত্যাখ্যান করেন কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু। তিনি বলেন, শহরের সরদার পাড়ায় স্থানীয় শাজাহান ও রূপমের জমির সিমানায় প্রাচীর নির্মান নিয়ে বিরোধ মিমাংসা করতে পৌর মেয়রের নির্দেশে ঘটনাস্থলে গেলে জুলহাসের লোকজন হামলা চালিয়ে আমার সঙ্গীদের মারধর ও গাড়ী ভাংচুর করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।